সোমবার, ডিসেম্বর ১১, ২০২৩

কলা খাওয়ার মাধ্যমে বিশেষ কায়দায় পেটে ইয়াবা বহন করছিল তারা

ফেনীতে অভিনব কায়দায় পেটের ভেতর মাদক পাচারকালে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের পেট থেকে ৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ চাড়িপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের সামনে গাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, দ্বীন মোহাম্মদ সাগর (১৯), সঞ্চিতা বেগম (২৫) এবং খালেদা বেগম (২৭)। তারা সবাই কক্সবাজারের টেকনাফ লেদি রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাসিন্দা।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোতাহার হোসেনের নেতৃত্বে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চালিয়ে ৩ মাদক কারবারিকে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা কলা খাওয়ার মাধ্যমে বিশেষ কায়দায় পেটে ইয়াবা বহন করার কথা স্বীকার করে। পরে তাদের ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এক্সরে করা হলে পেটে দানাদার বস্তুর উপস্থিতি দেখা যায়। পরবর্তী থানায় এনে বিশেষ কৌশলে পায়ুপথে তাদের পেট থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আসামিরা জিজ্ঞাসাবাদে বিশেষ কায়দায় পেটের ভেতর করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় নিয়ে ইয়াবা বিক্রির কথা স্বীকার করেছে। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ১২ লাখ টাকা। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ