শুক্রবার, মার্চ ১, ২০২৪

বাড়ি থেকে বের হয়েই বিড়ম্বনায় পড়লেন মেসি!

বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর বর্তমানে নিজ বাড়িতেই অবস্থান করছেন লিওনেল মেসি। প্রতি দিনই ফুটবলপ্রেমীরা ভিড় করছেন তার বাড়ির সামনে। সবাই একবার দেখতে চান ক্ষুদে জাদুকরকে। সামনে থেকে একবার অভিনন্দন জানাতে চান তাকে। এছাড়া অটোগ্রাফ আর ছবি তোলার আবদার তো আছেই।

গত মঙ্গলবার ছিল মেসির এক ভাতিজির জন্মদিনের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েই বাঁধে বিপত্তি। আর্জেন্টাইন অধিনায়ক রাস্তায় বের হওয়ার সাথে সাথেই প্রচুরে মানুষ তাকে ঘিরে ধরেন। ফলে মেসির বাড়ির সামনের রাস্তা একরকম অবরুদ্ধ হয়ে যায়। সবাই মেসি, মেসি বলে চিৎকার করতে থাকেন। ভক্তদের এই ভালোবাসায় মধুর বিড়ম্বনায় পড়েন মেসি।

গাড়ি নিয়ে বেশ কিছুক্ষণ এগোতেই পারেননি মেসি। গাড়ি থামিয়ে দিতে হলেও মেসি অবশ্য বিরক্ত হননি। ভক্তদের উদ্দেশে হাসি মুখেই হাত নেড়েছেন। ভক্তদের ভিড়ে তার আটকে পড়ার একটি ভিডিও ঘুরছে এখন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিশ্বজয়ের পর বড়দিন এবং নতুন বছর পরিবারের সঙ্গে দেশে কাটানোর জন্য ক্লাব থেকে বাড়তি ছুটি নিয়েছেন মেসি। সম্ভবত আগামী ৩ জানুয়ারি পিএসজির অনুশীলনে যোগ দিবেন তিনি। অবশ্য ক্লাবের হয়ে মাঠে নামতে আরও সপ্তাহ দুয়েক লাগতে পারে মেসির।

সর্বশেষ