মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

সৌদির ফুটবল কতটা কঠিন টের পাচ্ছেন রোনালদো!

সৌদি আরবে ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা যে বেশ প্রতিদন্দ্বীতার মধ্যে কাটবে, আল নাসরের হয়ে তার প্রথম দুটি প্রতিযোগিতামূলক ম্যাচ যেন সেই বার্তাই দিচ্ছে। গত বছরের ডিসেম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে সৌদি ক্লাব আল নাসরে নাম লিখিয়েছেন পর্তুগিজ তারকা। ক্লাবটির হয়ে প্রথম তিনি মাঠে নেমেছেন পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে। রোনালদোর দল সেই ম্যাচে ৫-৪ ব্যবধানে হেরে গেলেও জোড়া গোল করে নজর কেড়েছিলেন তিনি।

কিন্তু সৌদি আরবের প্রতিযোগিতামূলক ফুটবলে রোনালদোর শুরুটা সুখকর হলো না। সৌদি প্রো লিগে আল-ইত্তিফাকের বিপক্ষে ম্যাচ দিয়ে দেশটির প্রতিযোগিতামূলক ফুটবলে অভিষেক হয় রোনালদোর। সেই ম্যাচে আল নাসরকে নেতৃত্ব দেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক উইঙ্গার।

ম্যাচটি তার দল জিতলেও গোল পাননি রোনালদো। তবে গত বৃহষ্পতিবার সৌদি সুপার কাপের ম্যাচে রীতিমতো তো হেরেই গেছে তার দল!

আল-ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হেরে যাওয়া ম্যাচে একেবারে নিষ্প্রভ ছিলেন রোনালদো। এদিন পুরো ম্যাচ খেললেও গোল পাননি এই পর্তুগীজ তারকা। এছাড়া খুব বেশি গোলের সুযোগও তৈরি করতে পারেননি রোনালদো। প্রথমার্ধে সহজ একটি সুযোগ পেলেও সেটা থেকে গোল করতে পারেননি সিআরসেভেন। এই হারে সৌদি সুপার লিগের সেমিফাইনাল থেকে ছিটেক গেল আল নাসর। ফলে সৌদি আরবে গিয়ে প্রথম ধাক্কাটা বেশ জোরে-সোরেই লাগলো রোনালদোর গায়ে।

সর্বশেষ