শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

নেইমারের সঙ্গে মেসিকেও বিক্রি করে দিতে চায় পিএসজি!

পিএসজি নেইমারকে বিক্রি করে দিতে চায়, এমন খবর নতুন নয়। গত বছরের মার্চেই স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছিল, মৌসুম শেষেই নেইমারকে বিক্রি করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে পিএসজি। খবরটি তখনো নতুন কিছু ছিল না। তার আগেও ব্রাজিলিয়ান তারকাকে ঘিরে এমন খবর শোনা গিয়েছিল।

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে নাকি সম্পর্ক ভালো যাচ্ছিল না নেইমারের। তাই তাকে বেচে দেওয়ার পরিকল্পনা করছে পিএসজি। এমন গুঞ্জন ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যমে বেশ কয়েকবার প্রকাশ হয়েছে। এবার গুঞ্জন উঠেছে, শুধু নেইমার নয়, মেসিকেও নাকি ছেড়ে দিতে পারে পিএসজি

মেসির সঙ্গে নতুন চুক্তি নিয়ে কথা চলছে পিএসজির, এ খবর পুরোনো। আর্জেন্টাইন তারকা বিশ্বকাপ জয়ের পর থেকেই এই নতুন চুক্তি নিয়ে কথা চলছে। কিন্তু গুঞ্জন শোনা যাচ্ছে মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে পিএসজি সম্ভাব্য সবকিছুই করছে। দুই পক্ষই চুক্তির কাছাকাছি, তবে মেসির মনে সন্দেহ জেঁকে বসেছে।

কি সেই সন্দেহ? সেবিষয়ে বিস্তারিত জানা না গেলেও, মেসির চুক্তি নবায়নের সম্ভাবনাই বেশি। তবে বিষয়টি যদি বাতিল না–ও হয়ে যায়, মেসির মনের মধ্যে অন্য ভাবনা আসাটা অস্বাভাবিক নয়। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর মেসির নতুন করে শুরুর ভাবনা আসতেই পারে। পিএসজি যদিও মেসির সঙ্গে এ বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলেছে, তবে মনে হচ্ছে, দুই পক্ষই এবারের চ্যাম্পিয়নস লিগে ক্লাবের ভাগ্য জানার অপেক্ষায় আছে। চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়লে নেইমার ও মেসির হিসাবটা একই রকম হতে পারে।

সর্বশেষ