শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

উর্বশীর সঙ্গে কি চলছে নাসিমের!

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রী ও মডেলদের সম্পর্কে জড়ানোর খবর নতুন কিছু নয়। সেই কারণে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্তের সঙ্গে অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে অবশ্য দুজনেই তার নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। যদিও পন্তের দুর্ঘটনার পর তাকে কেন্দ্র করে রাউতেলার কয়েকটি ইঙ্গিতপূর্ণ বার্তা পাওয়া গিয়েছিল।

কিন্তু এবার সেই গুঞ্জন ছাপিয়ে রাউতেলার নাম উঠে এসেছে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে করা এক শুভেচ্ছা বার্তায়। এর আগেও এশিয়া কাপে নাসিম শাহের সঙ্গে রসায়ন গড়ে উঠেছিল উর্বশীর। আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচে দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পেসার নাসিম শাহ। এরপরই পুরো লাইমলাইটে চলে আসেন এই তরুন ক্রিকেটার।

তখনই নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে পোস্ট করেছিলেন উর্বশী। সঙ্গে জুড়ে দিয়েছিলেন আতিফ আসলামের একটি রোমান্টিক গান।

এবারও আলোচনার শুরুটা হয় উর্বশীর মাধ্যমে। গত ১৫ ফেব্রুয়ারি ছিল নাসিমের ২০তম জন্মদিন। দিনটি পিএসএলের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের সতীর্থদের সঙ্গে কেক কেটে উদযাপন করেন তিনি। এরপরই সামনে আসে নাসিমের উদ্দেশ্যে করা উর্বশীর শুভেচ্ছা বার্তা।

সম্প্রতি পাকিস্তানি অলরাউন্ডার শাদাব খান বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন নাসিম। সেই পোস্টের নিচে কমেন্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান উর্বশী। ওই কমেন্টে উর্বশী লেখেন, ‘শুভ জন্মদিন নাসিম শাহ। পুলিশের সম্মানজনক ডিএসপি পদে ভূষিত হওয়ায় অভিনন্দন।

সেই কমেন্টের জবাবও দিয়েছেন নাসিম। শুভেচ্ছা বার্তার জন্য তিনি বলিউড অভিনেত্রীকে ধন্যবাদ জানান। যদিও কিছুক্ষণ পর উর্বশীর করা কমেন্টটি আর খোঁজে পাওয়া যায়নি!

এর আগে এশিয়া কাপ চলাকালে উর্বশীর ভিডিওটি নিয়ে আলোচনা শুরু হলে সেটি অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন তিনি। একইসঙ্গে নাসিম শাহকে নিয়ে তার অযাচিত আগ্রহের জন্য নেটিজেনদের সমালোচনার শিকার হন এ অভিনেত্রী।

সর্বশেষ