বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নেইমারের মাঠে ফেরা নিয়ে আবারও দুঃসংবাদ!

নেইমারের ক্যারিয়ার যেন আক্ষেপের আরেক নাম। লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর পর যার ফুটবল জগৎ শাসন করার কথা, সেই নেইমার একের পর এক ইনজুরিতে বিস্মৃত হতে চলেছেন। ক্যারিয়ারের বিভিন্ন সময়ে চোটের হানায় বিপর্যস্ত হয়েছেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। অপয়া চোট নেইমারের ক্যারিয়ারকেও বাধাগ্রস্ত করেছে বারবার।

বর্তমানেও চোটের কারণে মাঠের বাইরে আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। পরিস্থিতি এতটাই বেগতিক যে মিস করতে হচ্ছে জুনে যুক্তরাষ্ট্রে হতে যাওয়া কোপা আমেরিকা। এদিকে, দীর্ঘদিন ধরে নেইমারকে ছাড়াই খেলছে সৌদি ক্লাব আল হিলাল। কিন্তু ঠিক কবে মাঠে নামবেন নেইমার? কবে হবেন সুস্থ? এমন প্রশ্ন ঘুরছে সবখানে।

নেইমারের মাঠে ফেরার বিষয়ে সম্প্রতি একটু দুঃসংবাদই দিয়েছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। খুব দ্রুত নেইমার ফিরছে না বলে জানিয়েছেন এই ডাক্তার। তিনি জানান, এখনো নেইমারের পুনর্বাসনের অর্ধেক সময়েও আসা সম্ভব হয়নি। ৯ কিংবা ১০ মাসের তার ফিজিওথেরাপি সম্পন্ন করলেই তার মাঠে ফেরার সময় নিয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাবে।

গত বৃহস্পতিবার লাসমারের হাসপাতালে মেডিকেল পরীক্ষা করিয়েছেন নেইমার। পাশাপাশি মাঠে ফিরতে মরিয়া নেইমারের এরই মধ্যে আল হিলালের চিকিৎসক দলের পর্যবেক্ষণে থেকে পেশির শক্তি বাড়ানোর কাজ করেছেন বলেও জানা গেছে। শেষ পর্যন্ত পুরোপুরি ফিট হয়ে ব্রাজিলিয়ান পোস্টার বয় কবে মাঠে নামেন, সেটাই এখন দেখার অপেক্ষা।

সর্বশেষ