বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

টেস্টে ফিরলেন সাকিব, না খেলেই বাদ তাওহীদ হৃদয়

টেস্টে ফিরলেন সাকিব, না খেলেই বাদ তাওহীদ হৃদয়, সিলেট টেস্টে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক বাংলাদেশ। জয়ে ফিরতে এবার লঙ্কানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রাম টেস্ট দিয়ে আবারও দলে ফিরলেন সাকিব আল হাসান। এতে এক বছর পর টেস্ট খেলতে নামবেন সাকিব। গত বছরের এপ্রিলে শেষবার সাদা পোশাকে মাঠে নেমেছিলেন তিনি। তাকে জায়গা করে দিয়েছেন তাওহীদ হৃদয়। এ সিরিজেই প্রথমবার টেস্ট স্কোয়াডে সুযোগ পেলেও কোনো ম্যাচ খেলা হয়নি তার। দলে ফেরানো হয়েছে পেসার হাসান মাহমুদকেও।

আড়ও পড়ুন: বুধবার থেকে যে সময়সূচিতে চলবে মেট্রোরেল

টেস্টে ফিরলেন সাকিব, না খেলেই বাদ তাওহীদ হৃদয়, এছাড়া দ্বিতীয় টেস্টের স্কোয়াডে আরও একটি বদল এসেছে। পেসার মুশফিক হোসেন পা পায়ের গোড়ালিতে চোট পাওয়া রিহ্যাবে নেওয়া হয়েছে তাকে। প্রথম টেস্টের একাদশে না থাকা এই ক্রিকেটারের জায়গা নিয়েছেন হাসান মাহমুদ।

আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট খেলবে দুই দল।

বাংলাদেশ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাৎ হোসেন দীপু, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, খালেদ আহমেদ, নাহিদ রানা ও হাসান মাহমুদ।

সর্বশেষ