শনিবার, এপ্রিল ২০, ২০২৪

দাদার সাথে কী কথা হলো মুস্তাফিজের?

দাদার সাথে কী কথা হলো মুস্তাফিজের?, আগের আসরেই ছিলেন এক ডেরায়। এবার ঠিকানা বদলে ফেলেছেন একজন। দিল্লি ক্যাপিটালস ছেড়ে মুস্তাফিজুর রহমানের নতুন ঠিকানা এখন চেন্নাই সুপার কিংস। তবে গেল আসরের মতো এবারও দিল্লি ক্যাপিটালসের ডাগআউটেই আছেন ভারতের কিংবদন্তি ব্যাটার সৌরভ গাঙ্গুলী।

গতকাল দুই দলের মুখোমুখি লড়াইয়ে সাবেক দলের সতীর্থদের সঙ্গে দেখা হলো মুস্তাফিজের। সেই সঙ্গে দেখা হলো সৌরভ গাঙ্গুলীর সঙ্গেও। ম্যাচ শেষে ভারতীয় ক্রিকেটের দাদার সঙ্গে করমর্দন করেছেন টাইগার পেসার। এ সময় দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

দাদার সাথে কী কথা হলো মুস্তাফিজের?, যদিও তাদের মধ্যে কী কথা হয়েছে জানা যায়নি। তবে ক্ষণিক সাক্ষাতের এই মুহূর্তটা যে দুজনই বেশ উপভোগ করেছেন সেটি তাদের মুখের হাসিতেই যেন ধরা পড়ল। চেন্নাইয়ের অফিসিয়াল পেজে মুস্তাফিজদের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ভালো থেকো বন্ধু।

চলতি আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের টানা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন কাটার মাস্টার মুস্তাফিজও। উদ্বোধনী ম্যাচে চার উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরা। এর পরের ম্যাচেও দুই উইকেট শিকার করে অগ্রণী ভূমিকা রাখেন। তবে গতকাল চেন্নাইয়ের হারের দিনে বেশ খরুচে ছিলেন ফিজ।

বিশাখাপত্তনমে ৪ ওভারে ৪৭ রান দিয়েছেন মুস্তাফিজ। বিনিময়ে তার শিকার ১ উইকেট। চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে আগের দুই ম্যাচে কার্যকর ফিজকে এদিন খুঁজে পাওয়া যায়নি। একটি ওয়াইড ও দুটি নো দেওয়ার পাশাপাশি তিনি হজম করেছেন ছয়টি চার ও একটি ছক্কা।

আড়ও পড়ুন: তৃতীয়দিনের মতো ক্লাস-পরীক্ষা বর্জন বুয়েট শিক্ষার্থীদের

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে এমন বাজে বোলিংয়ের খেসারত দিতে হলো ২০ রানের হারের মাধ্যমে। তবে হারা ম্যাচেও বড় প্রাপ্তির নাম মহেন্দ্র সিং ধোনি। ৪২ বছর বয়েসী এই ভারতীয় উইকেটরক্ষক এরইমাঝে চলে গিয়েছেন কিংবদন্তির কাতারে। ফিটনেসজনিত কারণে খেলছেন ৮ নম্বর পজিশনে। তাতেই ১৬ বলে করলেন ৩৭ রান।

সর্বশেষ