জনগণের উপর মেয়র মুজিবুর রহমানের এ কেমন প্রতিশোধ?

142


সালেহ নোমান, কক্সবাজার প্রতিনিধি।।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার প্রত্যাহার না হওয়া পর্যন্ত নাগরিক সেবা বন্ধ রাখার ঘোষনা দিয়েছে কক্সবাজার পৌরসভা পরিষদ।

রোববার রাতে পৌরসভার পিআরও আহসান সুমন প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে রাত ৯টার দিকে পৌরসভা সম্মেলন কক্ষে আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি ও কাউন্সিলর সালাউদ্দিন সেতু।

সভায় মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক সেই মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত পরিস্কার পরিচ্ছন্নতা, চলমান সড়ক উন্নয়ন কাজ এবং জাতীয়তা-জন্ম মৃত্যু সনদসহ পৌরসভার সব ধরনের নাগরিক সুযোগ সুবিধা বন্ধ করে দেয়ার ঘোষনা দেন কাউন্সিলরবৃন্দ।

এদিকে একটি মামলাকে কেন্দ্র করে নাগরিক সেবা বন্ধের ঘোষনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কক্সবাজারের সাধারন জনগন। জনগনের ট্যাক্সের টাকায় চলা কক্সবাজার পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিতকরণের দাবীও জানিয়েছেন তারা। কক্সবাজার সচেতন মহল কমিটির উপদেষ্টা অধ্যাপক সিরাজ খান বলেন, দলীয় কোন্দলের সমাধান দলীয় ফোরামে করা উচিত। নাগরিক সেবা বন্ধের মাধ্যমে জনগনের প্রতি প্রতিশোধ নেওয়া কখনো কাম্য নয়।

SHARE