শনিবার, এপ্রিল ২০, ২০২৪

আগামী জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুুর রাজ্জাক এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। যেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। জনগণ ও রাজনৈতিক দল এতে অংশগ্রহণ করবে। দেশে কিছু বড় রাজনৈতিক দল হুমকি দিচ্ছে- আন্দোলন করবে, সংগ্রাম করবে। এটা নির্বাচিত সরকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, আমাদের মৌলিক দায়িত্ব দেশে শান্তি বজায় রাখা। দেশে সংবিধান অনুযায়ী সময়মতো সুষ্ঠু নির্বাচন হবে। বিএনপি বা কেউ নির্বাচনে না এলে তাতে কিছু যায় আসে না। আগামী সেপ্টেম্বরের মধ্যেই জানা যাবে তারা নির্বাচনে আসবে কিনা। আমার দৃঢ় বিশ্বাস তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপি না এলেও নির্বাচন আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্যতা পাবে। একাত্তরের স্বাধীনতা বিরোধী শক্তি আগামী নির্বাচন বানচাল করার জন্য নানা ষড়যন্ত্র করছে। বাংলাদেশ থেকে স্বাধীনতা বিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনা বিরোধী শক্তি এবং সন্ত্রাসী ও জঙ্গি গোষ্ঠিগুলো নির্মূল করা হবে।

সর্বশেষ