শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বাইরে যেতে দেয়নি ভাই, ঘরে মিলল কিশোরের ঝুলন্ত দেহ

রাজধানীর কদমতলী থানার রায়েরবাগ শাহী মসজিদ গলির এক বাসা থেকে মো. ইয়াসিন (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, বাসার বাইরে যেতে না দেওয়ায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এই কিশোর।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মৃত কিশোর কদমতলী থানার রায়েরবাগ মেরাজনগর শাহী মসজিদ গলির বি ব্লকের বাসিন্দা মো. আলিমের ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক। তাদের বাড়ি কুমিল্লা জেলার হোমনা থানার শুভারামপুর গ্রামে।

মৃত ইয়াসিনের বড় ভাই আকাশ বলেন, আমি দুবাই প্রবাসী। আমার ছোট ভাই লেখাপড়া করে না। বাইরের বিভিন্ন খারাপ ছেলেদের সঙ্গে মিশে। সন্ধ্যায় তাকে অন্য ছেলে বাইরে যাওয়ার জন্য বারবার ফোন দিচ্ছিল। পরে আমি তাকে বাইরে যেতে না দেওয়ায় সে নিজের রুমে দরজা বন্ধ করে বসে থাকে। পরে অনেকক্ষণ সময় পেরিয়ে গেলেও সে দরজা খোলে না। দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায়— আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলী থানাকে জানানো হয়েছে।

সর্বশেষ