শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বাড্ডায় বাসা থেকে নারীর মরদেহ উদ্ধার

রাজধানীর বাড্ডায় জান্নাতুল ইসলাম (১৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে পূর্ব বাড্ডার একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানান।ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কদমতলীর এসি মিস্ত্রি মো. কাউসার আলমের মেয়ে জান্নাতুল। একই উপজেলার বাসিন্দা জাপান প্রবাসী মো. সাইফ আহমেদ সজলের স্ত্রী। পূর্ব বাড্ডায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

ওই নারীর বাবা মো. কাউসার আলম বলেন, ‘আড়াই বছর আগে সাইফের সঙ্গে বিয়ে হয় জান্নাতুলের। তারা ভালোবেসে বিয়ে করে। এরপর থেকেই জান্নাতুলের শ্বশুরবাড়ির লোকজন তাকে মেনে নিতে চাননি। তারা জান্নাতুলকে মানসিকভাবে নির্যাতন করতেন। বিয়ের ছয় মাস পর তার স্বামী জাপান চলে যায়। নির্যাতন সহ্য করতে না পেরে জান্নাতুল বেশিরভাগ সময় আমাদের বাসাতেই থাকতো।’

তিনি আরও বলেন, ‘শনিবার রাতে মোবাইল ফোনে সাইফের সঙ্গে বাগবিতণ্ডা হয় জান্নাতুলের। সকালে পুনরায় ফোন দিলেও সাইফ আর ফোন ধরেননি। এ সব কারণে আজ সকালে সে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেয়। আমরা প্রথমে বুঝতে পারিনি। দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করি। কোনও সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া বলেন, ‘মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানায় জানিয়েছি।’

সর্বশেষ