সোমবার, এপ্রিল ২২, ২০২৪

ট্রাকের চাপায় প্রাণ গেল স্ত্রীর, স্বামী হাসপাতালে

চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় ট্রাকের চাপায় আনজিরা খাতুন (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনায় তার ভ্যানচালক স্বামী হামিদুল ইসলাম (৪১) গুরুতর আহত হয়েছেন। তবে অক্ষত রয়েছে তাদের আট বছরের শিশু সন্তান আশরাফুল ইসলাম।
সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলা সদরের কালিদাসপুর ব্রিজ মোড় এলাকার এ দুর্ঘটনা ঘটে। তারা কুষ্টিয়ার মিরপুর থানাধীন আমবাড়িয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে কালিদাসপুর গ্রাম থেকে দুধ বিক্রি শেষে হামিদুল নিজেই ব্যাটারিচালিত ভ্যানযোগে তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন। আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে উঠতেই বালুভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ভ্যানে থাকা আনজিরা খাতুন ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হন। গুরুতর আহত অবস্থায় স্বামী হামিদুলকে আলমডঙ্গা উপজেলা (হারদি) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে অক্ষত অবস্থায় রয়েছে শিশু আশরাফুল। স্থানীয়রা ট্রাকটি আটক করে চালককে পুলিশে সোপর্দ করে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া গনমাধ্যমকে বলেন, ট্রাকে-ভ্যানের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন তারই স্বামী। ট্রাকচালককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সর্বশেষ