শনিবার, এপ্রিল ২০, ২০২৪

শেরপুরে ট্রলিতে বাসের ধাক্কা, নিহত ২

শেরপুরে কাঠবোঝাই ট্রলিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোরে জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শ্রীবরদী উপজেলার বড়পোড়াগড় এলাকার মফিজ উদ্দিনের ছেলে হামিদুর রহমান (২৬) ও পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাখিমারা এলাকার আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালে মামনি পরিবহনের একটি যাত্রীবাহী বাস কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে উঠিয়ে দেয়। এ সময় ঘটনাস্থলেই ট্রলির সহকারী হামিদুর রহমান মারা যান। আহত হন ট্রলির চালক ও বাসের যাত্রীসহ অন্তত ১০ জন। এর মধ্যে, গোলাম ফারুক লিটন নামে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে। আহতাবস্থায় ১১ জনকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়। পথে আরও একজনের মৃত্যু হয়।

সর্বশেষ