বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ফরিদপুরে বাস উল্টে খাদে, নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো কমপক্ষে ২২ জন। এরমধ্যে কয়েকজন নারী ও শিশু রয়েছেন। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করেন ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১টা ৫০ মিনিটের দিকে উপজেলার বাবনা তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. নোমান শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ইমরান ট্রাভেলসের একটি বাস দ্রুত ও বেপরোয়াগতিতে বরগুনা থেকে ঢাকায় আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এতে বাস উল্টে ঘটনাস্থলে শফিকুল ইসলাম সুরুজ ও আনুমানিক ৪৮ বছর বয়সী অজ্ঞাত একজন ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া হাসপাতালে আরেকজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

উপ-পরিদর্শক নোমান শিকদর জানান, বরগুনা থেকে ঢাকাগামী বেপরোয়া গতির ইমরান ট্রাভেলস নামে একটি বাস ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালান।

তিনি আরো জানান, বাসটি হাইওয়ে থানা হেফাজতে আনা হয়েছে। তবে পালিয়েছেন বাসটির চালক ও হেলপার।। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ