বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে বিভিন্ন সংকট অতিক্রম করেছি: পলক

শনিবার বেলা ১১টার সময় সিংড়া উপজেলায় সৌদি আরবের বাদশাহর পক্ষ থেকে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণ করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা দেশের বিভিন্ন সংকট অতিক্রম করেছি। আগামীতেও তার জাদুকরী নেতৃত্বে দেশের আর্থিক সংকট অতিক্রম করবো।

শনিবার বেলা ১১টার সময় সিংড়া উপজেলা সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষে সৌদি আরবের বাদশাহর পক্ষ থেকে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী এরই মধ্যে প্রয়োজনীয় কিছু দিক নির্দেশনা দিয়েছেন। ইফতার মাহফিলের মতো ব্যয়বহুল আনুষ্ঠানিকতা পরিহার করতে বলেছেন তিনি। পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীদেরও রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন।

আড়ও পড়ুন: ভারত পাশে ছিল বলেই নির্বাচনে অশুভ খেলা সম্ভব হয়‌নি: ওবায়দুল কাদের

প্রযুক্তি প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। তিনি সারাদেশে এক কোটি ৩০ লাখ পরিবারকে টিসিবির স্মার্ট কার্ড প্রদান করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ন্যায্য মূল্যে সরবরাহ করে যাচ্ছেন। আমৃত্যু আমরা অসহায় মানুষের জন্যে কাজ করে যাবো।

এসময় উপজেলার ৫০০ অসহায় পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, সাত কেজি মসুরের ডাল, তিন লিটার সয়াবিন তেল, তিন কেজি চিনি এবং দুই কেজি লবণসহ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার রোজী, সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ প্রমুখ।

সর্বশেষ