বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

রোজায় সিগারেট বিক্রি না করায় ব্যবসায়ীকে হত্যা

কুমিল্লার তিতাস থানার কানাই নগরে রোজায় সিগারেট বিক্রি করা নিয়ে কথা কাটাকাটির জেরে ধারালো অস্ত্রের আঘাতে মো. মানিক (৩৫) নামে এক মুদি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ১১টার দিকে নিহতের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মানিক কুমিল্লার তিতাস থানার কানাই নগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

আড়ও পড়ুন:

পেঁয়াজের উৎপাদন বাড়াতে ১৪ কোটি টাকার প্রণোদনা দেবে সরকার

বাজার নিয়ন্ত্রণে ৮৩ হাজার টন চাল আমদানি করতে চায় সরকার

নিহতের বড় ভাই হিরু মিয়া বলেন, আজ দুপুরের দিকে আমার ছোট ভাই প্রতিদিনের মতো তার মুদি দোকানে বসেছিল। এ সময় স্থানীয় বাহাউদ্দিন, নায়েব আলী, জালাল, ইয়াসিনসহ ৬-৭ জন দোকানে আসে। পরে বাহাউদ্দিন আমার ছোট ভাইয়ের কাছে সিগারেট চায়। এ সময় আমার ভাই বলে রমজান মাসে সিগারেট নেই, সন্ধ্যার পরে পাবেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাহাউদ্দিন আমার ভাইয়ের পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। আশেপাশের লোকজন তা দেখতে পেয়ে আমার ভাইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কুমিল্লার তিতাস থানা পুলিশকে জানানো হয়েছে।

সর্বশেষ