মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০২৩

তিতাস কর্মকর্তা আহাম্মদের সম্পদের হিসাব চায় দুদক

অবৈধ সম্পদ অর্জনের প্রাথমিক প্রমাণ পাওয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপক মাে. আহাম্মদ উল্লাহর বিরুদ্ধে সম্পদের নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের ময়মনসিংহ সমন্বিত জেলা কার্যালয় থেকে সম্প্রতি ওই নোটিশ ইস্যু করা হয়। দুদক উপপরিচালক মো. আবুল হোসেন অনুসন্ধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

শনিবার (১১ নভেম্বর) সংস্থাটির জনসংযোগ দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

নোটিশে বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অনুসন্ধান করে দুদকের স্থির বিশ্বাস জন্মেছে যে, আপনি আপনার জ্ঞাত আয়বহির্ভূত স্বনামে-বেনামে বিপুল পরিমাণ সম্পদ/সম্পত্তির মালিক হয়েছেন। আপনি আপনার নিজ ও আপনার ওপর নির্ভরশীল ব্যক্তির নামে-বেনামে অর্জিত যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পদ, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণী কমিশনে দাখিল করবেন।

এ আদেশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে নির্ধারিত ছকে সম্পদ বিবরণী দাখিলে ব্যর্থ হলে কিংবা মিথ্যা সম্পদ বিবরণী দাখিল করলে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ৫(২) ধারা অনুযায়ী আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশ উল্লেখ করা হয়েছে।

সাবেক উপ-ব্যবস্থাপক মাে. আহাম্মদ উল্লাহ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ময়মনসিংহ জোনাল বিক্রয় অফিস থেকে অবসরে যান।

সর্বশেষ