দর্শকদের মন জয় করলো সাবরিনা বশিরের ‘দিল্লি কা লাড্ডু’ (ভিডিও)

104

সায়ান আহমেদ, দেশরিভিউ।।
দিল্লির ঐতিহ্যবাহী চাঁদনীচকে ভারতবর্ষের নাম করা ও ঐতিহ্যবাহী সব মিঠাইয়ের দোকান আজও আছে। মিঠাই মানে দিল্লির লাড্ডু। দিল্লি ভ্রমনে যাওয়া পর্যটকদের কাছে বিগত কয়েক শতাব্দী এ লাড্ডু বিশেষ আবেদন রেখে চলেছে । দিল্লির লাড্ডু’র স্বাদ একবার যে পেয়েছে সে বারবার এ লাড্ডুর নেশায় ফিরে যাবে। আবার যে কখনোই এ লাড্ডু’র স্বাদ গ্রহন করতে পারেনি, স্বাভাবিকভাবে তার কাছে এ লাড্ডু’র বিশেষ চাহিদা সারাজীবন রয়ে যায়!

সঙ্গীতশিল্পী সাবরিনা বশির নিজ জন্মদিনে এমন একটি লাড্ডু তার দর্শকদের জন্য উন্মুক্ত করেছে। তার ভাষায় দিল্লি কা লাড্ডুর মতো হলেও এটি মূলত ‘প্রেমের লাড্ডু’। গত শনিবার (৩০ অক্টোবর) নিজে জন্মদিনে সাবরিনা বশিরের গাওয়া গান ‘দিল্লি কা লাড্ডু’ নিজ ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। গানটি সকলের জন্য উন্মুক্ত করার ৪৮ ঘন্টার মধ্যেই প্রায় লক্ষাধিক দর্শক তার ইউটিউব চ্যানেলে গিয়ে ‘দিল্লি কা লাড্ডু’ গানটি শুনেছেন। আর এতেই প্রশংসায় নতুন করে আলোচনায় আসলেন সাবরিনা বশির।

এদিকে নিজের ফেসবুকেও গানটির লিংক শেয়ার করার সময় সাবরিনা লিখেছেন অনবদ্য কয়েকটি লাইন। ফেসবুকে সাবরিনা লিখেন “বয়স বাড়ার সাথে সাথে প্রেমের লাড্ডু ফুটতে থাকে, বিবর্ণ জীবনের কয়েক ফোটা রং.., যে খায় সেও পস্তায়, যে খায় না সেও পস্তায়।” এসময় সাবরিনা লিখেন, আপনাদের জন্য দিল্লি কা লাড্ডু আপলোড করলাম। যার যত খুশি দেখতে থাকুন, শুনতে থাকুন। দিল্লি কা লাড্ডু।।

শ্রুতিমধুর এ গানটিতে কণ্ঠের পাশাপাশি মিউজিক ভিডিওতে অসাধারন ভঙিতে মডেল হিসাবে সাবরিনা নিজে উপস্থিত ছিলেন। এছাড়াও মডেল ছিলেন চিত্রনায়ক আশিক চৌধুরী। ‘দিল্লি কা লাড্ডু’ গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন, সুর করেছেন আহমেদ হুমায়ুন ও সঙ্গীত করেছেন সিমন আহমেদ। এছাড়াও পরিচালনা করেছেন মোহন ইসলাম।
উল্লেখ্য, ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত থাকলেও সাবরিনা ২০০৫ সাল থেকে নিজের অডিও গান গাওয়া শুরু করেন। এখন পর্যন্ত তার গাওয়া প্রকাশিত গানের সংখ্যা ৭০টিরও বেশি।

SHARE