নবগঠিত কালিয়া উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ কমিটির শুভেচ্ছা বিনিময়

422


সাজিদুল ইসলাম শোভন, নড়াইলঃ

নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সীলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। এসময় তারা ফুলের শুভেচ্ছাও বিনিময় করেছেন।

আজ শনিবার (২৪ অক্টোবর) দুপুরে সৌজন্য সাক্ষাত ও ফুলের শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা ছাত্রলীগ নবগঠিত কমিটির সভাপতি এফ এম সোহাগ, সাধারণ সম্পাদক মো: রাইসুল ইসলাম পান্নু, কালিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি এম এম তানবীরুল ইসলাম, সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়কালে কালিয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি এফ এম সোহাগ বলেন, সবাই আমাদের পাশে থাকলে আমরা কালিয়া উপজেলা ছাত্রলীগকে বাংলাদেশের মধ্যে একটি শক্তিশালী ইউনিট হিসাবে গড়ে তুলতে সক্ষম হব। এসময় তিনি সাধারন শিক্ষার্থীদের পাশে থেকে ছাত্রলীগ সংগঠনকে আরো জনপ্রিয় করার অঙ্গীকার ব্যক্ত করেন।

পরে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত হয়ে কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগ এর নবগঠিত কমিটি আগামি ১ বছরের জন্য অনুমোদন দেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল সাহরিয়ার মিম ও সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ।

SHARE