প্রেমিকার জন্য ‘আইফোন’ কিনতে অপহরন নাটক, আটক করলো র‍্যাব

167


বগুড়া প্রতিনিধি।।
প্রেমিকাকে আইফোন কিনে দিতে টাকা প্রয়োজন। সে টাকা যোগার করতে নিজেকে অপহরনের নাটক সাজান বগুড়া জেলার সোনাতলা থানাধীন নামাজখালী গ্রামের যুবক রিয়াদ। গত ২৪ জুলাই ঘর থেকে বের হয়ে আত্মগোপনে থেকে পরিবারের কাছে অপহরণের নাটক সাজায় রিয়াদ। বাবা মায়ের কাছে মুক্তিপন হিসাবে চাওয়া হয় এক লাখ টাকা।

জানা গেছে, পরিবারের কাছে মোবাইল ফোন মুক্তিপন চাওয়ার ঘটনার পর ভিকটিমকে উদ্ধারে নামে র‌্যাবের চৌকষ টীম। সর্বশেষ বগুড়া জেলার দুপচাঁচিয়া এলাকা হতে
র‌্যাবের চৌকষ টীম রিয়াদকে উদ্ধারে অভিযান শুরু করে। অবশেষে বগুড়া ও জয়পুরহাটের বিভিন্ন স্থানে অভিযান করে অবশেষে বগুড়া জেলার দুপচাঁচিয়া এলাকা হতে এক বন্ধু সহ রিয়াদ উদ্ধার করে র্যাব।

র্যাব সূত্র বলছে, অভিযানে মোঃ রাকিবুল হাসান রিয়াদ এবং তার বন্ধু মোঃ মুন্না হাসানকে উদ্ধার করার পর অপহরনের ঘটনাটি সাজানো নাটক হিসাবে ধরা পরে। পরে জিজ্ঞাসাবাদে তারা নিশ্চিত করে, রিয়াদ তার পিতার নিকট হতে এক লক্ষ টাকা মুক্তিপন নেওয়ার উদ্দেশ্যে এই অপহরণ নাটক সাজিয়েছিল। দাবীকৃত মুক্তিপনের টাকা দিয়ে রিয়াদ তার এক প্রেমিকাকে একটি আইফোন উপহার দিবে বলে জানায়। তাই পরিকল্পনা মাফিক দুই বন্ধু এই নাটক সাজায় এবং মোবাইল বন্ধ করে বগুড়া ও জয়পুরহাটের বিভিন্ন এলাকায় অবস্থান করে। এদিকে জিজ্ঞাসাবাদ শেষে তাদের দুজনকে অভিভাবকদের নিকট হস্তান্তর করা হয়।

SHARE