বুধবার, অক্টোবর ৪, ২০২৩

বসুন্ধরা সিটিতে সবার জন্য উন্মুক্ত বিশ্বকাপ ট্রফি

ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে বিশ্বকাপের আগে ট্রফি ট্যুরের আয়োজন করেছে আইসিসি। এর অংশ হিসেবে স্বাগতিক ভারত থেকে যাত্রা শুরু করে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, পাপুয়া নিউগিনি, যুক্তরাষ্ট্র, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, শ্রীলঙ্কা ঘুরে ট্রফি এখন বাংলাদেশে।

সোমবার ভোর রাতে বাংলাদেশে আসা বিশ্বকাপ ট্রফি আজ বুধবার রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে সর্বসাধারণদের দেখার জন্য উন্মুক্ত করা হয়েছে। বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত অর্থ্যাৎ মোট ৯ ঘণ্টা বসুন্ধরা সিটি থাকবে বিশ্বকাপ ট্রফি। এ সময়ের মধ্যে সর্বসাধারণের জন্য ট্রফিপি উন্মুক্ত থাকবে।

তিন দিনের সূচিতে প্রথম দিন সোমবার বিকেল ৩টায় পদ্মা সেতুতে অফিসিয়াল ফটোসেশন অনুষ্ঠিত হয়।

ট্রফি সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার (৮ আগস্ট) দিনভর ছিল মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের (পুরুষ ও নারী) ক্রিকেটা, সাবেক ক্রিকেটার, বিসিবির কর্মকর্তা এবং মিডিয়াকর্মীদের ফটোসশন করেন।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সাংবাদিকদের বলেন, আমরা চেষ্টা করব যাতে সাধারণ মানুষ ট্রফিটা দেখতে পারেন। মিডিয়ার জন্য দেখার ব্যবস্থা করা হবে। সংশ্লিষ্ট যারা আছেন, আমাদের জাতীয় দলের সাথেও পরিকল্পনা রয়েছে ফটোসেশনের।

সর্বশেষ