বিএনপির TikTok সেলিব্রেটি শাহরিয়ার শামস কেনেডি গ্রেফতার

294


নরসিংদী প্রতিনিধি।।
নরসিংদীতে পুলিশের দায়ের করা এক মামলায় আটক হয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এবং বিএনপির টিকটক সেলিব্রেটি শাহরিয়ার শামস কেনেডি (৪০)।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে তাকে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।  
শাহরিয়ার শামস কেনেডি লালন ঘরনার ব্যান্ড চাতক এর প্রধান ভোকালিস্ট এবং টিকটকে বিএনপির নানা ইস্যুতে ভিডিও আপলোড করে আলোচনায় এসেছেন। নরসিংদী সদরের সাবেক এমপি প্রয়াত শামসুদ্দিন আহমেদ এছহাকের সন্তান শাহরিয়ার শামস কেনেডি নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিদেশে নেওয়ার দাবিতে নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে সহিংসতার ঘটনায় দায়ের হওয়া মামলাতে তাকে আটক করা হয়েছে।

মামলার এজহার অনুসারে, সোমবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা নরসিংদী সদরের চিনিশপুর এলাকায় রাস্তা বন্ধ করে দলীয় অনুষ্ঠান করছিল। পুলিশ তাদের রাস্তা থেকে সরে যেতে বললে তারা পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ে এবং ককটেলের বিস্ফোরণ ঘটায়। এসময় ইটের আঘাতে আবু সাইদ ও সবুজ মিয়া নামে দুজন পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনার মামলায় শুক্রবার রাতে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, শুক্রবার রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার তাকে আদালতে তোলা হবে।

SHARE