শুক্রবার, মার্চ ১, ২০২৪

সাগরের বুকে স্বামীর নাম লিখলেন মিম!

২০২২ সালটাকে পুরোপুরি নিজে করে নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। বছরের শুরুতেই ভালোবাসার মানুষ, প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মিম। এরপর গত ১০ জুলাই মুক্তি পায় মিম অভিনীত বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘পরাণ’। মাত্র ১১টি হল দিয়ে যাত্রা শুরু করা সিনেমাটি পরবর্তীতে দেশজুড়ে তুমুল সাড়া ফেলে।

সবশেষ ‘দামাল’ দিয়েও আলোচনায় এই নায়িকা। বলা যায় এই ‘সুন্দরী’র বৃহস্পতি এখন তুঙ্গে। সুখের এই সময়টা শুধু ঘরে বসে কাটাচ্ছেন না অভিনেত্রী। প্রকৃতি কাছাকাছি গিয়ে, ঘুরে বেড়িয়েও উপভোগ করছেন। সবশেষ কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য উপভোগ করতে গেছেন মিম। সেখানে সাগর পাড়ে বর্ণিল সময় কাটাচ্ছেন এই তারকা।

তারই এক ফাঁকে সাগরের বুকে স্বামী সনির নাম লিখলেন মিম। সমুদ্রের তীর ঘেঁষে বালুর ওপর ডান হাতের তর্জনি দিয়ে ইংরেজিতে ‘সনি’ নামটি লেখেন ‘পরাণ’ তারকা। সেই ভিডিও আবার সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন নিজেই।

ক্যাপশনে মিম লিখেছেন, ‘ছোটবেলায় আমরা নিজেদের জন্য কাজটি করেছি। সেই সব সুন্দর স্মৃতি আবার, সঠিক ব্যক্তির সঙ্গে বেঁচে থাকা একটি আশীর্বাদ।

দীর্ঘ ছয় বছর ধরে লুকিয়ে প্রেম করেছিলেন মিম ও সনি পোদ্দার। গত বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এরপর গত ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বাঁধা পড়েন সাত পাকে।

সর্বশেষ