মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

৫ ঘণ্টা দেরিতে সেটে এসে সালমান বললেন লাঞ্চ ব্রেক!

বলিউড ভাইজান সালমান খান যে অন্যতম ‘লেট লতিফ’ তা কারও অজানা নয়। কল টাইমে কখনই সেটে পৌঁছান না ভাইজান। এবার তার এমন কীর্তির কথা ফাঁস করলেন অভিনেত্রী কুবরা সাইত। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেডি’ ছবিতে পরিচারিকার চরিত্রে দেখা মিলেছিল কুবরার। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাইজানের সঙ্গে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে এ তথ্য ফাঁস করেন কুবরা।

এক সাক্ষাৎকারে কুবরা জানান, সেদিন সকালেই কলটাইম ছিল। গোটা ইউনিট সকাল থেকে তৈরি হয়ে ভাইজানের জন্য অপেক্ষা করছিল। অবশেষে দুপুর ২টা ৪৫ মিনিটে এ সেটে আসেন তিনি।

অভিনেত্রী আরও জানান, ভোর সাড়ে ৫টায় একটি মাত্র আপেল হাতে হোটেল থেকে বেরিয়ে ছিলেন তিনি। সেটে এসে সকালের নাস্তার জন্য যখন বললেন, তখন তাকে আবারও একটি আপেল দেওয়া হলো।

কুবরা বলেন, বেলা পৌনে ৩টা নাগাদ সেটে শোরগোল শুরু হলো। যেমনটা কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি সেটে পা রাখলে ঘটে। এরপর সালমানের দেখা মিলল। কাঁচের জানালা দিয়ে দেখলাম সালমান খান এলেন। এরপর পিঠ ঠেকিয়ে বসলেন আর বললেন, লাঞ্চ ব্রেক নেওয়া যাক?

অভিনেত্রী আরও বলেন, ভোর থেকে একটা আপেল খেয়ে বসে আছি, কোনো কাজই হয়নি। ভাবলাম এবার কাজ হবে কিন্তু না, আমাদের লাঞ্চ ব্রেক হলো।

তবে সালমান খানের সঙ্গে কাজ করবার অনেক ইতিবাচক দিকও জানান কুবরা। তিনি জানান, সুপারস্টার হওয়া সত্ত্বেও প্রত্যেক সহ-অভিনেতাকে এক টেবিলে বসিয়ে খাবার খান সালমান। পরবর্তীতে ‘সুলতান’ সিনেমায়ও সালমানের সঙ্গে কাজ করেছেন কুবরা।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সালমান। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, প্লেব্যাক শিল্পী ও টিভি ব্যক্তিত্ব। তিন দশকের বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্রে রাজত্ব করছেন এ অভিনেতা।

সর্বশেষ