বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

মাসিক আয় কত ধানুশের?

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। মাত্র ১৯ বছর বয়সে সিনেমা জগতে পা রাখা এই অভিনেতার খ্যাতি এখন বিশ্বজুড়ে। তার লুক নিয়ে বিভিন্ন সময় অনেক সমালোচনা হয়। নায়কোচিত লুক না থাকায় বিদ্রূপও শুনতে হয়েছে ধানুশকে। তবে পরবর্তী সময়ে কঠোর পরিশ্রম ও অভিনয় দক্ষতা দিয়ে সবার মন জয় করে নিয়েছেন এই অভিনেতা।

ধানুশ যেমন কোটি ভক্তের ভালোবাসা কুড়িয়েছেন, তেমনি আয় করেছেন মোটা অঙ্কের অর্থ। ব্যস্ততম এই অভিনেতা প্রতি মাসে কত টাকা আয় করেন? কিংবা তার মোট সম্পত্তির পরিমাণই বা কত? এমন প্রশ্ন তার অসংখ্য ভক্তের। আজ জেনে নিব সে প্রশ্নের উত্তর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ২০২২ সালের হিসাব অনুযায়ী, ধানুশের মোট সম্পত্তির পরিমাণ ১৬০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২০৯ কোটি টাকারও বেশি। বর্তমানে তার মাসিক আয় ১ কোটি রুপি, বাংলাদেশি মুদ্রায় যা ১ কোটি ৩ লাখ টাকারও বেশি!

সংবাদমাধ্যমটি জানায়, চিত্রনাট্য ও পরিচালকসহ অন্যান্য বিষয়ের উপর নির্ভর করে ধানুশ তার সিনেমার পারিশ্রমিক নির্ধারণ করে থাকেন। সর্বশেষ তিনি একটি সিনেমার জন্য ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

তামিল সিনেমায় সাফল্যের পাশাপাশি বলিউডেও দেখা গেছে ধানুশকে। শুধু তাই নয়, হলিউডেও এখন পরিচিত মুখ এই অভিনেতা। ২০১৮ সালে ‘দ্য এক্সট্রাঅডিনারি জার্নি অব দ্য ফাকির’-এর মাধ্যমে ইংরেজি ভাষার সিনেমায় তার অভিষেক হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘দ্য গ্রে ম্যান’সিনেমাটি।

অভিনেতার পাশাপাশি ধানুশ একজন গায়ক, গীতিকার, চিত্রনাট্যকার, প্রযোজক ও পরিচালক। তার গাওয়া অসংখ্য গানের মধ্যে ‘হোয়াই দিস কোলাবেরি ডি’আজও মানুষের মুখে মুখে প্রচলিত হয়ে আসছে।

সর্বশেষ