মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

ক্যাটরিনার জীবনে শক্তিশালী পুরুষ ভিকি!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মাত্র ১৪ বছর বয়সেই জুয়েলারীর বিজ্ঞাপনচিত্রে মডেল হন তিনি। পরর্বতীতে সিনেমাজগতে অভিনয়গুণে কোটি কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন এই তারকা। ব্যক্তিগত জীবনে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করে ঘর বেঁধেছেন এই অভিনেত্রী। বর্তমানে খ্যাতি ও প্রাচুর্যের কোনো কমতি নেই তার।

কিন্তু ছেলেবেলা মোটেই সুখকর ছিল না এই তারকার। সাত বোন ও এক ভাই নিয়ে আট সদস্যের বড় পরিবার। ওদিকে ক্যাটরিনার মা সিঙ্গেল মাদার। একা হাতেই সামলাতেন সব কিছু। ক্যাটরিনার ছোটবেলাতেই বিচ্ছেদ হয়ে গেছে বাবা-মায়ের। বাবাকে পাননি, হৃদয়জুড়ে শূন্যতা তো ছিলই। তবে মায়ের একা সংগ্রামের কথা স্মরণ করে এখনও শ্রদ্ধা অনুভব করেন এ নায়িকা।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘এতগুলো সন্তান! ক’জন মা একা সামলাতে পারেন! আমার মাকে দেখে আশ্চর্য হয়েছি। আমাদের সমস্ত সময়ে আড়াল করে রেখেছিলন মা। কতটা যন্ত্রণা সহ্য করতে হয়েছে, তা নিয়ে কখনও কথা বলেননি’।

ক্যাটরিনা আরো জানান, বাবা-মায়ের বিচ্ছেদ থেকেই জীবনে চলার পথে শিক্ষা নিয়েছিলেন তিনি। জীবনসঙ্গী হিসেবে এমন একজনকে চেয়েছিলেন, যে হবে তার বন্ধু এবং শক্তিশালী চরিত্রের একজন পুরুষ। তাইতো ভিকিকে খুঁজে নেওয়া এবং তার বাহুডোরে আবদ্ধ হওয়া।

২০২১ সালের ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন ‘ভিকি-ক্যাট’। বর্তমানে বেশ সুখেই জীবন কাটাচ্ছেন এই তারকাযুগল। বড় পর্দায় ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গিয়েছিল গুরমিত সিং পরিচালিত ‘ফোন ভূত’ সিনেমাটিতে। এতে তার সাথে অভিনয় করেছেন ঈশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদীসহ আরও অনেকে। আগামীতে তাকে দেখা যাবে ‘টাইগার- থ্রী’, ‘মেরি ক্রিসমাস’ ও ‘জি লে জারা’ ছবিতে।

সর্বশেষ