শুক্রবার, মার্চ ১, ২০২৪

হঠাৎ আরবাজকে জড়িয়ে ধরলেন মালাইকা

দুজনের পথ দুই দিকে বেঁকে গেছে অনেক আগেই। মাঝেমধ্যে যেটুকু দেখা সাক্ষাৎ হয় তা শুধু ছেলে আরহানের জন্যই। তবে পথ আলাদা হলেও সম্মানবোধটা এখনও আগের মতোই আছে বলিউডের একসময়ের চর্চিত দম্পতি আরবাজ-মালাইকার মধ্যে। এবার এরকম দৃশ্য দেখা গেলো আবারও।

ছেলেকে ছাড়তে মুম্বাই বিমানবন্দরে হাজির হয়েছিলেন আরবাজ-মালাইকা। সেখানে হাজির হয়ে বিদায়ের মূহুর্তে একে অপরকে আলিঙ্গন করলেন সাবেক এই দম্পতি।

১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন আগেই। দুজন আলাদা হয়ে গেলেও মা-বাবা হিসেবে ছেলের দায়িত্ব পালন করছেন যৌথভাবেই। এদিন ছেলে বিমানবন্দরে ঢোকা না পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন দুজন। তারপর যে যার পথে যাওয়ার আগে সৌজন্যমূলক আলিঙ্গন সারেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।

বর্তমানে অর্জুন কাপুরের সাথে লিভ ইন সম্পর্কে রয়েছেন মালাইকা। অন্যদিকে আরবাজ খানও সম্পর্কে রয়েছেন গ্যাব্রিয়েলার সঙ্গে। বিচ্ছেদের পরও তাদের মধ্যে রয়ে গেছে সৌহার্দপূর্ণ সম্পর্ক। বলিউডের হাই প্রোফাইল পার্টি থেকে শুরু করে সিনেমার প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাদের সম্পর্কের তিক্ততা প্রকাশ পায়নি।

২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আরবাজ-মালাইকা। ২০১৭ সালের ১১ মে অফিসিয়ালি ডিভোর্স হয় তাদের। সাবেক এই দম্পতির একমাত্র পুত্র আরহান বর্তমানে বিদেশে পড়াশোনা করছেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মাঝেমধ্যেই ভারতে আসেন এই তারকা সন্তান।

সর্বশেষ