মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্র অঙ্গনের রোমান্টিক তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজ। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন এ তারকাজুটি। গত বেশ কিছুদিন দাম্পত্যের টানাপোড়েনে আলোচনায় ছিলেন এই দম্পতি। তবে সব বিভেদ ভুলে এক মাত্র সন্তানকে নিয়ে বর্তমানে সুখের সংসার করছেন রাজ-পরী।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাঝে মধ্যেই জীবনের ছোট ছোট খুনসুটিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন পরী। কখনও সন্তান রাজ্যকে নিয়ে, আবার কখন বা স্বামী রাজকে কেন্দ্র করে। সম্প্রতি তার স্বামী রাজকে নিয়ে নতুন একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী।

২৮ই জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন পরীমনি। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে স্বামী রাজকে উদ্দেশ্য করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার একটা তুমি আছো’। সেই সঙ্গে রাজের নাম ম্যানশন করে জুড়ে দিয়েছেন লাভ ও লাল গোলাপের ইমোজিও।

এদিকে, পোস্ট শেয়ার করার পর থেকে হাজার হাজার লাইক-কমেন্ট করে যাচ্ছে রাজ-পরীর ভক্ত-অনুরাগীরা। তাদের মধ্যে একজনে কমেন্ট বক্সে লিখেছেন, ‘ভালোবাসায় ভালো থেকো’। আরেকজন লিখেছেন, ‘ভালোবাসা দেখতেও ভালো লাগে আপু। শুভ কামনা রইল’।

গত ২২ই জানুয়ারি ছিলো পরীমনি ও শরীফুল রাজের প্রথম বিবাহবার্ষিকী। ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান এ তারকাজুটি। গত বছরের ২২ই জানুয়ারি পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিলো ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ই জানুয়ারিকেই বেছে নিলেন রাজ-পরী।

সর্বশেষ