মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

দেবের বিয়ে নিয়ে মাথাব্যথা শুভশ্রীর

সময়ের সবচেয়ে আলোচিত টালিউডের হার্টথ্রব অভিনেতা দেব। বয়স চল্লিশের কোটা অতিক্রম করলেও ব্যাচেলর খেতাব নিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি। তবে কবে বিয়ে করছেন এ সুপারস্টার,  তা নিয়ে মাথাব্যথার শেষ নেই ভক্তদের। এবার তাদের দলে যোগ দিলেন আরেকজন। তবে তিনি আর কেউ নন, টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

একটা সময় টালিপাড়ায় ওপেন সিক্রেট প্রেমের সম্পর্ক ছিল দেব-শুভশ্রীর। প্রকাশ্যে তারা সম্পর্কের কথা স্বীকার না করলেও, প্রেম ভাঙার পর সব কিছু পরিষ্কার হয়েছিল। তবে অতীত ভুলে দেব বর্তমানে প্রেম করছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে। প্রায় সাত বছরের দীর্ঘ সম্পর্ক দুজনের। বিয়ে না করলেও থাকছেন একসঙ্গেই। অপরদিকে রাজের সঙ্গে দাম্পত্য জীবন সুখেই কাটছে শুভশ্রীর।

এদিকে, কলকাতার জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’-এ এসে দেবের বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা শুভশ্রী। অনুষ্ঠানের সঞ্চালক শাশ্বত শুভশ্রীর কাছে জানতে চেয়েছিলেন, আপনি রিপোর্টার হলে দেবকে কী প্রশ্ন করতেন? নায়িকার চটপট জবাব ছিল, ‘বয়সটা কত হলো দেব? বিয়েটা কবে করছো?’ এমন কথা শুনে অনুষ্ঠানের সঞ্চালক অবাক।

অন্যদিকে, দেবের বিয়ে নিয়ে শুভশ্রী উৎসুক হলেও টালিউডের ‘খোকাবাবু’ আছেন একেবারে বিন্দাস মুডে। তিনি মুক্ত পাখির মতো উড়তে চান আরও কিছুদিন। দেব বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তার প্রযোজনায় নতুন সিনেমা ‘বাঘাযতীন’-এর শুটিং নিয়ে।

সর্বশেষ