শুক্রবার, মার্চ ১, ২০২৪

তবে কি শাকিব-অপুর সম্পর্ক জোড়া লাগছে?

শাকিব খান এবং অপু বিশ্বাস। ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বহুল আলোচিত এক জুটি। ভালোবেসে বিয়ে করেছিলেন বেশ কয়েক বছর আগেই। এরপর তাদের দাম্পত্য জীবন দেখেছে নানা চরাই-উতরাই। অবশেষে বিচ্ছেদ। শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ এখনও ভক্তদের মনে কষ্ট দেয়। ভক্তরা চান, সব বিভেদ ভুলে আবারও এক হোক এ জুটি।

ভক্তদের সেই চাওয়াটাই কি অবশেষে পূরণ হতে যাচ্ছে? নতুন খবর হলো, চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের বরফ ধীরে ধীরে গলছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস নিজেই। শাকিব খানের পরিবারের সঙ্গে তার সম্পর্ক আরও দৃঢ় হয়েছে বলে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন অপু।

অপু বিশ্বাস জানান, শাকিব খানের সঙ্গে এখন প্রায়ই তার কথাবার্তা হয়। ব্যক্তিগত ব্যাপারের পাশাপাশি কাজ নিয়েও নানা পরামর্শ পান তার কাছ থেকে। অপু বলেন, ‘আমরা দুজন মিলেই জয়কে স্কুল থেকে আনা-নেওয়া করি। কখনো আমি রেখে আসি, শাকিব নিয়ে আসে। কখনো আবার শাকিব রেখে আসে, আমি নিয়ে আসি। তা ছাড়া শাকিব আমার ব্যক্তিগত ব্যাপার এবং মিডিয়াতে কাজের ব্যাপারেও মাঝেমধ্যে পরামর্শ দেয়।

এদিকে অপুর এমন বক্তব্যের পর ইন্ডাস্ট্রিতে কানাঘুষা চলছে, বিচ্ছেদ ভুলে কি আবার এক ছাদের নিচে আসছেন এ জুটি? সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষৎকারে এবিষয়ে অপু বিশ্বাস বললেন, ‘সেটা এখন বলব না, সময় বলে দেবে। শাকিবের এখন অনেক পরিবর্তন লক্ষ করেছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার। শাকিব একজন ভালো মনের মানুষ।

অভিনেত্রী আরও জানান, ছেলে আব্রাহাম খান জয় এখন বেশির ভাগ সময়ই শাকিব খানের গুলশানের বাসায় দাদা-দাদির কাছে থাকে। সেই সুবাদে তারও শাকিবের বাসায় যাতায়াত বেড়েছে। এছাড়া শশুড়-শাশুড়ী এবং শাকিব খানের ছোট বোনের সাথেও মান-অভিমান ভেঙেছে বলে জানান অপু। সুতরাং ভক্তরা এই তারকা দম্পতিকে আবারও একসাথে দেখার আশা রাখতেই পারেন!

সম্প্রতি অপু বিশ্বাসের প্রযোজনা সংস্থা অপু-জয় চলচ্চিত্রে প্রথম প্রযোজনা ‘লাল শাড়ি’ ছবির শুটিং শেষ হয়েছে। অনুদানের এই ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক।

সর্বশেষ