মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

নিজের ফিটনেস ধরে রাখার রহস্য জানালেন রাইমা সেন!

টালিউড অভিনেত্রী রাইমা সেন সামাজিক মাধ্যমে খুবই সক্রিয় থাকেন। প্রায়ই নতুন ফটোশ্যুটের ঝলক সবার সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। স্টাইল ও ফিটনেসের জন্য সারা বছরই আলোচনায় থাকেন রাইমা। ৪৩ বছর বয়সী এ নায়িকা কীভাবে নিজেকে এতটা ফিট রেখেছেন? চলুন জেনে নেওয়া যাক সে রহস্য।

খাবারের তালিকায় বরাবরই বাঙালি খাবারই সবার উপরে রাখেন রাইমা। তাই অন্যান্য খাবারের সঙ্গে বাঙালি খাবারটাই বেশি খান তিনি। তবে ফিটনেসে এর কোনো প্রভাব পড়ে না।

শরীরচর্চার মধ্যে নিয়মিত যোগ ব্যায়াম করেন রাইমা। এছাড়াও কার্ডিও এবং ওয়েট লিফটিংয়ের মতো ব্যায়ামের মাধ্যমে মেদ ঝরান এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে রাইমা বলেছিলেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ওজন কমানো উচিত নয়, কারণ এটি ত্বকের উজ্জ্বলতা নষ্ট করে। ফিট থাকার জন্য ওজনের ভারসাম্য বজায় রাখা জরুরি। সেখানে শরীরের গঠন ও প্রয়োজন অনুযায়ী ব্যায়াম করার পরামর্শ দিয়েছিলেন রাইমা সেন। একই সঙ্গে অনেকটা ভারী খাবার খাওয়ার পরিবর্তে, তিনি স্বাস্থ্যকর খাবার খান বলেও জানান এই সুন্দরী।

এছাড়াও সপ্তাহের ৫ দিন কড়া ডায়েট মেনে চললেও, দু’দিন শরীরকে বিশ্রাম দেন রাইমা। অর্থাৎ সপ্তাহের ২ দিন রাইমা সেনের ‘চিট ডে’ থাকে।

ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন, সব পোশাকেই নজর কাড়েন রাইমা। আর ভক্তরা ভরিয়ে দেন ভার্চুয়াল ভালোবাসায়। বোল্ড লুকেও অন্যান্যদের টেক্কা দিতে যথেষ্ট পারদর্শী ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। বিভিন্ন সময় তার লাস্যময়ী ছবি রীতিমতো আগুন ধরিয়ে দেয় নেট দুনিয়ায়।

সর্বশেষ