মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

কার সন্তানের ছবি পোস্ট করলেন আলিয়া ভাট?

সেলিব্রিটিরা সাধারণত সন্তানদের ছবি সোশ্যাল মিডিয়াতে সহসা প্রকাশ করেন না। তা সংস্কার থেকে বা নজর লেগে যাবার জন্য শুধু নয়। নানান কারণেই হতে পারে। ২০২২ সালের ৬ নভেম্বর বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট এবং রণবীর কপুরের ঘর আলো করে আসে তাদের একমাত্র কন্যাসন্তান রাহা। বর্তমানে সন্তানের সাথেই ব্যস্ত সময় পার করছেন আলিয়া।

মেয়ে হওয়ার কথা তাৎক্ষণিক শুভাকাঙ্ক্ষীদের জানালেও এতদিন ছবি প্রকাশ করেননি এ দম্পতি। বরং কাছের মানুষদের অনুরোধ করেছিলেন, যেন মেয়ের ছবি বাইরে প্রকাশ না হয়। এ কারণে পাপারাজ্জিরাও কোনো ছবি পোস্ট করেননি।

এদিকে গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি কন্যাশিশুর ছবিকে ঘিরে বেশ শোরগোল উঠেছে নেটদুনিয়ায়। গোলাপি পোশাক পরা এই ফুটফুটে কন্যাশিশুটি কে? সুন্দর এক আবহে তাকে বসিয়ে ছবি তোলা হয়েছে। তাকে দেখে রয়েছে নানা মন্তব্য। নেটিজেনদের দাবি, ওটাই রাহা কপুর।

আলিয়ার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে একটি নয়, পর পর তিনটি শিশুর ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। অনুরাগীদের অবশ্য ক্যাপশন পড়ার ধৈর্য্য ছিল না। অনেকেই জানেন, নিজস্ব পোশাকের সংস্থা আছে আলিয়ার। যেখানে শিশুদের পোশাক তৈরি হয়। সেই ব্র্যান্ড প্রমোশনের জন্যই ছবি পোস্ট করেছেন। এদিকে এই ছবিগুলো নিয়েই যেন কুইজ প্রতিযোগিতা চলে যে, কোনটি আলিয়ার সন্তান?

তবে বিষয়টি নিয়ে খানিক বিব্রত অভিনেত্রী আলিয়া ভাট। তিনি জানান, ‘আমি আর যাই করিনা কেন? আমার এতটুকুন বাচ্চাকে বিপণন ইন্ডাস্ট্রিতে ব্যবহার করবো না।’

কিন্তু আলিয়া তার এই মন্তব্যে আরও বেকায়দায় পড়ে যান। কারণ আলিয়া কন্যা রাহাকে নিয়ে মা হিসেবে এমন মন্তব্য করলেও বিজ্ঞাপনে ব্যবহার করা মডেলও তো কারো না কারো সন্তান! তাই আলিয়া তাদেরকে কটাক্ষ করেছেন, এমনটাই মন্তব্য সকলের।

প্রায় পাঁচ বছর প্রেমের পর গত বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন আলিয়া-রণবীর। নায়কের মুম্বাইয়ের বাড়িতে পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধেন তারা। তারপর গত জুনে মা হওয়ার খবর জানান এ তারকা দম্পতি।

সর্বশেষ