শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

আলিয়ার গোপনীয়তা ভঙ্গ; যা বললেন নুসরাত-পাওলি!

ক্যামেরার ল্যান্সের সঙ্গে তারকাদের সখ্যতা থাকবে, এটাই স্বাভাবিক। কারণ, যখন-তখন ফ্রেমবন্দি হতে হয় তাদের। তবে এর বিড়ম্বনাও কিন্তু কম নয়। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ব্যক্তিগত মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট।

গত মঙ্গলবার মুম্বাইয়ে নিজের বাড়ির বারান্দায় সময় কাটাচ্ছিলেন আলিয়া। ঠিক সেই মুহূর্তেই পাপারাজ্জিরা অভিনেত্রীকে লেন্সবন্দি করেন। ছবিটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই চোখে পড়ে রনবীরপত্নীর। বিষয়টিতে বেজায় চটেছেন বলিউডের এই নায়িকা। আলিয়া ছাড়াও ব্যক্তিগত মুহূর্তের দুটো ছবি কোলাজ করে নেটিজেনদের অনেকেই সামাজিকমাধ্যমে পোস্ট করে এর প্রতিবাদ জানিয়েছেন। মুম্বাই পুলিশকে ট্যাগ করে ঘটনাটি অভিযোগও জানিয়েছেন এই বলি তারকা।

এদিকে অলিয়ার সঙ্গে ঘটে যাওয়া সেই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন, কলকাতার তারকা অভিনেত্রী নুসরাত জাহান ও পাওলি দাম।

ভারতীয় একটি গণমাধ্যমকে নুসরাত বলেন, জনপ্রতিনিধিদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ অনেক বেশি থাকে তা ঠিক। কিন্তু বর্তমানে যে ধরনের অভ্যাস শুরু হয়েছে আলোকচিত্রীদের, তাতে- অনেক সময়ই নিজেদের এখতিয়ার ভুলে যায় তারা।

প্রতিবাদ জানিয়ে নায়িকা আরও বলেন, প্রতিটি পেশায় কিছু সীমাবদ্ধতা থাকা উচিৎ। ছাদে উঠে লেন্স জুম করে তারকাদের ঘরের ছবি তোলা কিংবা তারকাদের গাড়ি ধাওয়া করে তাদের নিয়ে খবর করা খুবই অনুচিত।

অন্যদিকে টালিউডের আরেক অভিনেত্রী পাওলি দাম নুসরাতের সাথে সহমত জ্ঞাপন করেছেন। তার মতে, প্রত্যেকেরই নিজের সীমার মধ্যে থাকা উচিৎ। আমাদের গোপনীয়তা তো লঙ্ঘন হয়ই। সব সময় সতর্ক থাকাও আমাদের পক্ষে সম্ভব হয় না। যারা এই কাজ বা পেশার সঙ্গে যুক্ত, তাদেরও বিবেক থাকা দরকার।

গেলো বছর অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তর সম্পর্ক এবং তার আসন্ন সন্তানের চর্চায় টালিপাড়া ছিল সরগরম। বাড়ি থেকে হাসপাতাল পর্যন্ত নায়িকার গাড়িকে রীতিমতো ধাওয়া করেছিলো পাপারাজ্জিদের ক্যামেরা!

সর্বশেষ