শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

‘দরদ’-এর শুটিংয়ে অসুস্থ শাকিব-সোনাল

ভারতের উত্তর প্রদেশের বেনারসে চলছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং। তবে সিনেমার নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বলিউডের নায়িকা সোনাল চৌহানসহ ইউনিটের প্রায় ৭০ শতাংশ জ্বরে আক্রান্ত হয়েছেন।

বুধবার (৮ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন। তিনি লিখেছেন, ‘ইউনিটের ৭০% কুশীলবদের ভাইরাস জ্বর। শাকিব ভাই, সোনাল সবার। আমার নিজের ১০২ ডিগ্রি সেলসিয়াস। তাও থেমে নেই আমরা। দরদে ডুবে আছে সবাই।’

অনন্য মামুন বলেন, শাকিব ও সোনালসহ ইউনিটের সবার মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব এ অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে আরও উৎসাহ দিয়েছেন। তার এই কাজের প্রতি ভালোবাসা এবং ইউনিটের সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। সবাই ঢালিউড সুপারস্টারসহ আমাদের জন্য দোয়া করবেন, যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।

গেল ২৬ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। পরদিন থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়। ইতোমধ্যে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খান ও সোনাল চৌহানের লুক সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে বেশ প্রশংসিত হয়েছে এই দুই তারকার অবতার।

প্রসঙ্গত, ‘দরদ’-এ শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, আলোক জৈন, রাহুল দেব প্রমুখ। আগামী বছরের ফেব্রুয়ারিতে চারটি ভাষায় (বাংলা, হিন্দি, তামিল ও মালয়ালম) সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সর্বশেষ