শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

মায়ের-দিদির গয়না কাপড় চুরি করে প্রেমিকাকে দিতেন রণবীর

মায়ের-দিদির গয়না, কাপড় চুরি করে প্রেমিকাকে দিতেন রণবীর, বলিউড তারকা অভিনেতা রণবীর কাপুর। মায়ের গয়না আর দিদির কাপড় চুরি করে প্রেমিকাদের উপহার দিতেন তিনি। গোপন এই তথ্য ফাঁস করেছেনি এই অভিনেতার মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা কাপুর।

সম্প্রতি মা ও দিদিকে নিয়ে কপিল শর্মার শোয়ে আসেন রণবীর। সেখানেই নানা প্রশ্নের উত্তর দেন রণবীর-নীতুরা। আর সে সময়েই এই তথ্য ফাঁস করেন তারা।

রণবীরের দিদি বলেন, প্রায়ই বান্ধবীদেরকে বাড়িতে নিয়ে আসত। আমি অবশ্য তাদের জামাকাপড়টাই বেশি করে খেয়াল করতাম। দেখে নিতাম, আমার জামা পরেই আবার চলে আসেননি তো!

আড়ও পড়ুন: প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ চীন রাষ্ট্রদূতের

মায়ের-দিদির গয়না, কাপড় চুরি করে প্রেমিকাকে দিতেন রণবীর, দিদি ঋদ্ধিমার কথার রেশ টেনেই নীতু বলেন, আমি বেশ কিছু মেয়ের কানে, গলায় আমার গয়না দেখেছি। মনে মনে ভাবতাম, এগুলো তো আমার!

এ প্রসঙ্গে রণবীরের যুক্তি, তিনি ভাবতেন, তার প্রেমিকা তো একদিন তার মায়ের পুত্রবধূই হবেন। সেই কারণে এসব জিনিস উপহার দিতেন।

বিয়ের আগে রণবীরের একাধিক প্রেমের সম্পর্কে নিয়ে চর্চার শেষ ছিল না বলিউডে। অভিনেত্রী নার্গিস ফকরি, পোশাকশিল্পী নন্দিতা মাহথানি, সোনম কাপুর সহ একাধিক বলিউড সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার। সব চেয়ে বেশি আলোচনায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম। তবে শেষ পর্যন্ত আলিয়াতে এসে দাঁড়ি টেনেছেন অভিনেতা। ২০২২ সালে বিয়ে করেন তারা। স্ত্রী আলিয়া ও এক কন্যাসন্তান নিয়ে রণবীর এখন ঘোর সংসারী।

সর্বশেষ