বুধবার, অক্টোবর ৪, ২০২৩

বিয়ের আগেই প্রেগনেন্ট ছিলেন রাখি!

বলিউডে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা। তেমনি ব্যক্তিগত জীবন নিয়ে বারবারই আলোচনায় উঠে আসছেন বি-টাউনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। জানা যায়, কিছু দিন আগেই ৬ বছরের ছোট প্রেমিক আদিল ডুরানিকে বিয়ে করেছেন এই অভিনেত্রী।

গত ১১ জানুয়ারি নিজেদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিয়ের ঘোষণা দেন নায়িকা নিজেই। কিন্তু রাখির স্বামী এ বিষয়টিকে প্রথম দিকে পুরোপুরি অস্বীকার করলেও পরবর্তীতে বিয়ের কথা আবার স্বীকারও করে নিয়েছেন তিনি।

এরই মাঝে আরো চাঞ্চল্যকর খবর ছড়ায় যে, মা হতে যাচ্ছেন রাখি! সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি। তবে বিষয়টি অস্বীকারও করেননি বলিউড এ নায়িকা। ইতোমধ্যেই এটি নিয়ে শুরু হয়েছে নতুন ভাবনা।

পাশাপাশি ‘বিগ বস’ মারাঠীতে কী এমন হয়েছিল, তা নিয়েও শুরু হয় জল্পনা। গত বুধবার সামনে এলো নতুন তথ্য। জানা যায়, অন্তঃসত্ত্বা ছিলেন রাখি। বিগ বস মারাঠীতে মা হওয়ার খবর প্রকাশ্যে আনার পরিকল্পনাও ছিল তার।

আবার একথাও শোনা যায় যে, গর্ভপাত নিয়ে রাখি নাকি তার এক ঘনিষ্ঠের কাছে কান্নাকাটিও করেন। কিন্তু এর মাঝেই ঘটে গিয়েছিল দুর্ঘটনা। গর্ভপাত হয় রাখির। মিসক্যারেজের সেই ঘটনায় ভেঙে পড়েছিলেন তিনি। তবে এ ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই রাখি ও তার স্বামী আদিল দাবি করেন যে, এ ঘটনা পুরোটাই মিথ্যে।

সর্বশেষ