ভিক্ষুক থেকে চেয়ারম্যান প্রার্থী হয়ে আবুল মুনসুরের চমক

77


দেশরিভিউ সংবাদ।।
সরকারি ঘর না পাওয়ার প্রতিবাদে ময়মনসিংহের ত্রিশালের দুই নম্বর বৈলর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন ভিক্ষুক আবুল মুনসুর ফকির। নির্বাচনে জামানাত হারালেও দেখিয়েছেন চমক। পেয়েছেন
৩৭৭ ভোট।

নির্বাচন শেষে ত্রিশাল উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. ফারুক হোসেন ফলাফল ঘোষনা করলে জানা গেছে, ১০ হাজার ৮৭২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মশিউর রহমান শাহানশাহ।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ভিপি সোহেল পেয়েছেন পাঁচ হাজার ৪১৯ ভোট। এ নির্বাচনে ভরাডুবি হয়েছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহজাহান কবীরের। তিনি পেয়েছেন চার ১৩৯ ভোট। 

এদিকে নির্বাচনে অংশগ্রহন করার বিষয়ে ভিক্ষুক আবুল মুনসুর ফকির বলেন, আমি ভিক্ষুক মানুষ। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছিলাম। ইউনিয়নবাসী আমাকে ভালোবেসে ৩৭৭ ভোট দিয়েছেন। এত ভোট পেয়ে আমি খুব খুশি। মৃত্যুর আগ পর্যন্ত সুখে-দুঃখে মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই। চেয়ারম্যান নির্বাচিত হতে পারি নাই তাতে কি হয়েছে, মানুষের দুঃখ-কষ্ট ভাগ করে নিয়ে তাদের পাশে সবসময় থাকবো। এই নির্বাচন ছিল আমার প্রতিবাদ।

SHARE