মন্দির ভাংচুর ও সহিংসতার ঘটনায় ৩ বিএনপি নেতা আটক

233


দেশরিভিউ সংবাদ।।
চট্টগ্রামের হাটহাজারীতে মন্দির ভাঙচুর ও সহিংসতার ঘটনায় করা মামলায় মীরসরাই থেকে গ্রেপ্তার করা হয়েছে বিএনপির তিন নেতাকে।

সোমবার (১৮ অক্টোবর) রাতে পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে মীরসরাই থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন- মীরসরাই পৌরসভা বিএনপির আহ্বায়ক ফকির আহমদ (৬০), যুগ্ম আহ্বায়ক মো. জাহিদ হুসাইন (৩০) ও বিএনপি নেতা নজরুল ইসলাম (৩৫)। তারা তিন জনই ওই মামলার এজাহারভুক্ত আসামি।

বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। পূর্বকোণকে তিনি বলেন, ১৪ অক্টোবর মামলাটি করা হয়। মামলায় নাম উল্লেখ এবং অজ্ঞাত মিলে ২০০ জনকে আসামি করা হয়েছে।

এদিকে বিকেলে তাদের হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মীরসরাই থানার এসআই সাইদ হোসেন। তিনি বলেন, ‘তাদের বিরুদ্ধে চট্টগ্রামের হাটহাজারী থানায় একটি মামলা রয়েছে, সেজন্য তাদের গ্রেপ্তার করা হয়েছে। হাটহাজারী থানার এসআই আকরাম হোসেন বলেন, ‘গত ১৩ অক্টোবর হাটহাজারী থানা এলাকায় মন্দির ভাঙচুরসহ সহিংসতার ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছিল। গ্রেপ্তারের পর সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে।’

SHARE