মর্মস্পর্শী হৃদয়বিদারক ঘটনা: বক্তব্য দিতে গিয়ে মঞ্চেই মৃত্যু (ভিডিও)

165

 

চট্টগ্রাম প্রতিনিধি, দেশরিভিউ:
শ্রমিকদের নানা দাবী আদায়ে সোচ্ছার ছিলেন আবু তাহের। দীর্ঘদিন ধরে নির্বাচন না হওয়ায় দ্রুত নির্বাচনসহ শ্রমিকদের নানা দাবিতে বক্তব্য দিচ্ছিলেন তিনি। কিন্তু সবকিছুই কয়েক সেকেন্ডের মধ্যে ইতিহাসে স্থান করে নিয়েছে। গত বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার একটি রেস্টুরেন্টে বক্তব্য দিতে গিয়ে হঠাৎ স্ট্রোক করে মারা যান আবু তাহের (৪৫) নামের এ পরিবহন শ্রমিক নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বক্তব্য দেওয়ার সময় আবু তাহের বুকে ব্যথা অনুভব করেন। এসময় তাকে একজন পানি খেতে দেন। এরপরেই তিনি হাত দিয়ে বুকে চেপে ধরেন এবং মঞ্চে লুটিয়ে পড়েন। এরপর দ্রুত হাটহাজারীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পরিবহন শ্রমিক নেতা আবু তাহের চট্টগ্রাম জেলা যানবাহন-বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়াই করার প্রস্তুতি নিচ্ছিলেন। তার গ্রামের বাড়ি হাটহাজারীর নন্দীরহাট এলাকায়।

চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহজাহান বলেন, ‌(বৃহস্পতিবার) বিকেলে শ্রমিক নেতা আবু তাহেরকে তার গ্রামের বাড়ি নন্দীরহাটে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে পরিবহন শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

SHARE