মুনিয়ার ঝুলন্ত লাশের ছবি ফেসবুকে; দুই পা বিছানার সাথে লাগানো

1799


দেশরিভিউ সংবাদ।।
বসুন্ধরার একটি ফ্লাটে মৃত্যুবরণ করা কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার ফ্যানে ঝুলন্ত অবস্থায় লাশের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

অস্পষ্ট ছবিটিতে মুনিয়ার পা দু’টো বিছানার সাথে ঠেস দেয়া অবস্থায় দেখা গেছে। ছবি দেখে ফেসবুকে অনেকে মন্তব্য করেছেন, মুনিয়ার পা এসময় ভাজ করা ছিল। ছবিতে ফ্যানের সাথে ঝুলন্ত দড়ি বা প্যাচানো ওড়নাটিও অনেকটা ঢিলা ঢালা দেখা গেছে। ফাঁসিতে ঝুলে থাকলে যেমন টান টান হওয়ার কথা, ঠিক তেমনটি দেখা যায়নি ওড়না কিংবা দড়িটি।

ফ্যানে ঝুলন্ত অবস্থায় থাকা মোসারাত জাহান মুনিয়ার এ ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ছবিটি বিশ্লেষণ করে দেখা গেছে, মুনিয়ার দু পায়ের মাঝখানে এসময় একটি ছোট টেবিল ছিল। টেবিলের এমন অবস্থানকেও অনেকে অস্বাভাবিক বলে মনে করছেন। কারন শেষ মুহুর্তেও মানুষ বাঁচার চেষ্টা করে। হাতে না পারলেও পায়ে ভর দেয়ার চেষ্টা করে। আর তাতে করে টেবিলটা এমন পজিশনে থাকার কথা ছিল না। এছাড়াও অন্য একটি ছবিতে মুনিয়ার হাতে কালো জখমের চিহ্ন দেখা গেছে।

এর আগে মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধারের পর থেকে এ ছবিটি বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক ভাবে ভাইরাল হতে দেখা গেছে।

গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন।

SHARE