মুরসালিন-মসিউর সহ শীর্ষ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব

65

ঢাকা, দেশরিভিউ।।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক পদে মসিউর রহমান খান সহ
সাংবাদিক সংগঠনের নেতাদের ব্যাংক হিসাব তলব করেছে
বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) এই সংক্রান্ত একটি চিঠি বিভিন্ন ব্যাংকের শাখা প্রধানদের কাছে পাঠানো হয়েছে। আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে নির্দিষ্ট একটি ফর্মে পূরণ করে পাঠাতে বলা হয়েছে।

জানা গেছে, তলব করা সাংবাদিক নেতাদের তালিকায় রয়েছে, জাতীয় প্রেসক্লাবের ২০২১-২২ মেয়াদে ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি আব্দুল কাদের গণি চৌধুরী ও সাধারণ সম্পদক মো. শহিদুল ইসলাম। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক পদে মসিউর রহমান খান।

এসকল সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য (হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, ট্রানজেকশন প্রোফাইল, শুরু থেকে হালনাগাদ লেনদেনের বিবরণী) আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

SHARE