মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোযাত্রীর, মাইক্রোবাস উল্টে আহত ৮

রাজশাহীতে বেপরোয়া বালুভর্তি ট্রাকের ধাক্কায় অটোরিকশার একযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

এছাড়া নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মাইক্রোবাস উল্টে আরও আট জন আহত হয়েছেন। বুধবার সকালে রাজশাহী মহানগরী ও জেলার মোহনপুর উপজেলায় পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড মসজিদের দেয়ালে গিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি সেখানে উল্টে যায়। এ ঘটনায় আট যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কের হাটরা এলাকায় একটি অটোরিকশা যাত্রী নিয়ে দাঁড়িয়েছিল। ওই সময় একটি বালুভর্তি ট্রাক এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হন। আহত হন আরও চারজন। তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আসাদুল হাটরা গ্রামের তজের মণ্ডলের ছেলে।

দুর্ঘটনার পর চালক ট্রাকটি রেখে পালিয়ে গেছেন। নিহত আসাদুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ