সোমবার, মার্চ ৪, ২০২৪

২৪ বছর নবু প্রামানিক হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মানিকগঞ্জ সদর এলাকার চাঞ্চল্যকর নবু প্রামানিক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মজিবরকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। তিনি  দীর্ঘ ২৪ বছর বিভিন্ন ছদ্মবেশে দেশের বিভিন্ন্ জেলায় ঘুরে বেড়ান।

র‌্যাব জানায়, ১৯৯৮ সালে নবু প্রামানিকের স্ত্রী নুর নাহারের সাথে  মোঃ মজিবরের স্ত্রী জুলেখার মধ্যে কথা কাটাকাটি ও চুল টানাটানি হয়। এ সময় ঝগড়া থামানোর জন্য নবু প্রামানিক চেষ্টা করে।  ঝগড়ার একপর্যায়ে মোঃ মজিবর, ছমির, আলতাফ, লেবু, জামাল এবং আব্বাছ দাঁ, লাঠি, শাবলসহ দেশীয় অস্ত্র নিয়ে নবু প্রামানিকের উপর অতর্কিত ভাবে আক্রমন করে।

মজিবরের হাতে থাকা নৌকার কাঠের বৈঠা দিয়ে নবু প্রামানিককে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। তারপর জামাল ও অন্যান্য আসামীদের হাতে থাকা লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে মারধর করে তাকে গুরত্বর আহত করে। পরে  নবু প্রামানিকের স্ত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতরে স্ত্রী নুর নাহার বাদী হয়ে আসামী মোঃ মজিবরসহ  ০৭ জনকে আসামী করে মানিকগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ