শনিবার, মার্চ ২, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা বিক্রির সময় ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

এর আগে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে ভারতের সীমান্তবর্তী শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘি আব্দুলপাড়া গ্রামের মুদ্দিন সর্দারের পুকুরের পশ্চিম পাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন-শিবগঞ্জ উপজেলার সোনাপুর টিয়াকাঠি গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মো. পলাশ (২৪), বালিয়াদিঘী কলোনীপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. ইউসুফ আলী (৩০), বালিয়াদিঘী গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৫) ও সোনাপুর গ্রামের মৃত এমাজ উদ্দিনের ছেলে একরামুল হক (৪০)।

র‍্যাব জানায়, আটককৃতরা এলাকার চিহ্নিত খুচরা মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে প্রকাশ্যে মাদক বিক্রির সময় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। মাদকবিরোধী অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সর্বশেষ