শনিবার, এপ্রিল ২০, ২০২৪

অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা, গ্রেপ্তার ৫

কুমিল্লার বুড়িচংয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করতে সঞ্জিত চন্দ্র দেবনাথ নামের চালককে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (১ অক্টোবর) জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মুরাদনগর উপজেলার বড়ইয়াকুড়ি গ্রামের মো. নুর ইসলাম( ২৫), দেবিদ্বার উপজেলার বাড়েরা গ্রামের মো. মিজান (২৪), মুরাদনগর উপজেলার বড়কুইয়া গ্রামের শিপন মিয়া (২৩), চাঁদপুরের কচুয়া উপজেলার পনশাহী গ্রামের মো. মিজানুর রহমান (৩৫) ও কচুয়া উপজেলার মো. মোখলেছ (৩৭)।

সোমবার (২ অক্টোবর) দুপুরে কুমিল্লা নগরীর শাকতলায় র‍্যাব-১১ সিপিসি-২-এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১১-এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার একেএম মনিরুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২৫ সেপ্টেম্বর আয়ের একমাত্র মাধ্যম ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে সঞ্জিত চন্দ্র বাসা থেকে বের হয়ে আর ফিরেননি। পরে ২৯ সেপ্টেম্বর দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকার একটি জলাশয় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সঞ্জিতের ছেলে অর্পণ দেবনাথ অজ্ঞাতদের আসামি করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার ছায়াতদন্তে নামে র‍্যাব। প্রাথমিক তথ্য বিবরণী এবং তথ্যপ্রযুক্তির সহযোগিতায় পাঁচ হত্যাকারীকে শনাক্ত করা হয়। রোববার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, গ্রেপ্তারকৃতরা নিয়মিত ডাকাতি এবং ছিনতাই করতেন। তাদের বিরুদ্ধে চুরি, ছিনতাইসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

সর্বশেষ