বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

জমি নিয়ে বিরোধে কুপিয়ে জখম, গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি

মাদারীপুরের শিবচরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দলিল উদ্দিন মাদবর (৫৫) নামে একজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারের গ্রামে এ ঘটনা ঘটে।
আহত দলিল উদ্দিন মাদবর ওই গ্রামের রহম আলী মাদবরের ছেলে। এ ঘটনায় আহতের ভাই আবুল কালাম আজাদ বাদী হয়ে শনিবার রাতে শিবচর থানায় একটি মামলা করেন।
মামলার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে আবুল কালাম আজাদ ও তার ভাই দলিল উদ্দিন মাদবর শিবচর থেকে বাড়ি ফেরার পথে আগে থেকে ওত পেতে থাকা পার্শ্ববর্তী বাঁশকান্দি ইউনিয়নের ছলেনামা গ্রামের টুকু মাদবর, তার ভাই আকমল মাদবর ও রাজা মিয়া মাদবরসহ ১০ থেকে ১১ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এতে দলিল উদ্দিন মাদবর গুরুতর আহত হয়ে সেখানে পড়ে থাকেন। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত দলিল উদ্দিন মাদবরকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

আহতের ভাই আবুল কালাম আজাদ বলেন, ‘তারা (হামলাকারী) আগে থেকে পরিকল্পনা অনুযায়ী আমার ভাইকে হত্যার উদ্দেশে মারপিট করে। পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনা তদন্ত করে দোষীদের বিচার দাবি করছি।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার বলেন, ‘এ বিষয়ে থানায় একটি মামলা করেছে আহতের ভাই। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ