শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

শেরপুরে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত, আটক ৩

শেরপুরের শ্রীবরদীতে ছুরিকাঘাতে বিপ্লব হাসান (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের শিমুল চড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিপ্লব বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়া গ্রামের কাবিল মিয়ার ছেলে। সে চন্দ্রাবাজ রশিদা বেগম হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

অপরদিকে, আটকরা হলো- আরিফ (২০), মুখলেছ (৩০) ও মনির (৩৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিপ্লব হাসান দহেরপাড় গ্রামে তার নানা বাড়িতে থেকে ওই এলাকার মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে পড়াশোনা করতো। শনিবার রাতে ওয়াজ মাহফিলে যায়। এ সময় শিমুল চড়া গ্রামের কয়েকজন যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয। এরই জেরে তারা বিপ্লবকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বাবা কাবিল মিযা বলেন, আমার ছেলেকে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ছুরিকাঘাত করে মেরে ফেলেছে। ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, নিহতের বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক ৩ জনকে আটক করা হয়েছে।

সর্বশেষ