শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে ন্যাড়া করে দিলেন স্বামী

নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ফাগুয়ারদিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পপি খাতুন (৪৯) উপজেলার কলাবাড়িয়া এলাকার মছের সরকারের (৬০) স্ত্রী।

পপি খাতুন বলেন, পৈতৃক সূত্রে পাওয়া জমি লিখে দেওয়ার জন্য দীর্ঘদিন থেকে চাপ দিচ্ছিলেন আমার স্বামী। এ নিয়ে আজ সোমবার সকালে কথা কাটাকাটি হলে মছের সরকার ওড়না দিয়ে আমার হাত-পা বেঁধে শারীরিকভাবে নির্যাতন করে। পরে হাতুড়ি দিয়ে আমার হাতের ওপর আঘাত করেন। এ সময় আমি চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে আমার মুখ কেটে দেওয়ার হুমকি দেয় এবং এক পর্যায়ে আমার মাথা ন্যাড়া করে দেন। এরপর আমার চিৎকারে এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, আহত পপি খাতুনের শরীরে বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার হাত ভেঙেছে কিনা তা এক্সরে করলে জানা যাবে।

বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর সঙ্গে কথা হয়েছে। মামলা নথিভুক্তির প্রক্রিয়া চলমান রয়েছে।

সর্বশেষ