সোমবার, এপ্রিল ২২, ২০২৪

গাইবান্ধায় মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ীতে গাঁজা ও ফেন্সিডিলসহ এরশাদুল হক (৪২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় সাড়ে ১৮ কেজি গাঁজা ও এক বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গ্রেফতার এরশাদুল হক কুড়িগ্রাম সদর উপজেলার উত্তর ধরঞ্জয় এলাকার মৃত কছির উদ্দিনের ছেলে।

সোমবার সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে রবিবার রাত সাড়ে ১১টার দিকে পলাশবাড়ী উপজেলার বাঁশকাটা নামক এলাকা থেকে ওইসব গাঁজা ও ফেন্সিডিলসহ এরশাদুলকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে পলাশবাড়ী উপজেলার বাঁশকাটা নামক এলাকা দিয়ে যাত্রীবাহী বাসযোগে একজন মাদক করাবারি গাঁজা ও ফেন্সিডিল নিয়ে কুড়িগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে। পরে ওইদিন রাত সাড়ে ১১ টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় সাড়ে ১৮ কেজি গাঁজা ও এক বোতল ফেন্সিডিলসহ এরশাদুল হককে গ্রেফতার করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক ব্যবসায়ী সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। এরশাদুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ী এরশাদুল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীকে পলাশবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ